নতুন পোস্ট

10/recent/ticker-posts

Advertisement By Google

বলিউড তারকাদের ১৭ টি দারুণ কন্যা

বলিউড তারকা সেফ আলি খানের মেয়ে সারা আলি খান এবং শ্রীদেবীর মেয়ে  জানহভি কাপুর যথাক্রমে কেদারনাথ এবং ধড়ক দিয়ে বলিউডে পা রেখেছিলেন, এখানে বলিউড সেলিব্রিটিদের দারুণ কন্যা যুবতীদের এক ঝলকের কথা তুলেধরা হল।

    শানায়া কাপুর:

    শানায়া কাপুর
    ছবি ধার মশলা 

    শানায়া কাপুর হলেন সঞ্জয় কাপুর এবং মাহীপ কাপুরের মেয়ে। মা-বাবার সাথে প্রায়শই তাকে বলিউডের বড় বড় পার্টিতে দেখা যায়। সুহানা খান, অনন্যা পান্ডে এবং শানায়া কাপুর খুবই ঘনিষ্ট বন্ধু  এবং paparazzi's প্রিয়। গুজব রয়েছে যে শানায়া খুব শীঘ্রই করণ জোহরের ছবি ছাড়া অন্য কোনও ছবিতে বলিউডে পা রাখবেন না। বাবা সঞ্জয় এই গুজব অস্বীকার করার সময়, তিনি নিশ্চিত করেছেন যে শানায়া সত্যিই তার বলিউডে আত্মপ্রকাশ করবেন এবং এর জন্য প্রস্তুতি শুরু করেছেন। এখনও হিসাবে, শানায়া কাপুর আইএএফ-এর পাইলট গুঞ্জন সাক্সেনা, কারগিল গার্লের বায়োপিকের সহকারী পরিচালক হয়েছেন।

    অনন্যা পান্ডে:

    অনন্যা পান্ডে

    চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে বলিউড সিনেমা তে পা রেখেছে করন জোহরের হাত থরে স্টুডেন্ট অব দ্য ইয়ার-2 তে। তবে যাই হোক বড় কোন সিনেমা পাওয়ার আগেই অনন্যা শিরোনাম তৈরি করেছে জানুয়ারিতে একটি বড় আমেরিকার পত্রিকা ভ্যানিটি ফেয়ারএ।

    জানভি কাপুর:

    জানভি কাপুর

    শ্রীদেবী এবং বনি কাপুরের মেয়ে জানভি কাপুর তার প্রথম বলিউডের সিনেমা চালু করেছিল শাহিদ কাপুরের ভাই ঈশান খাট্টার এবং করণ জোহরের সাথে ধাড়াক দিয়ে।এই চলচ্চিত্রটি অফিশিয়ালি বানানো হয়েছে মারাঠি বিখ্যাত সিনেমা সৈরাত এর অনুসরণ করে। সোশ্যাল মিডিয়াতে জানভির একটি বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে এবং paparazzi তার অভিষেকের আগেই প্রিয় ছিলেন।

    সারা আলি খান:

    সারা আলি খান

    সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান বড় হয়ে উঠলেন এক সুন্দরী ও মার্জিত যুবতী। অভিষেক কাপুরের কেদারনাথ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে নিজের বলিউডে পা রাখলেন। এরপরে তিনি রণভীর সিংয়ের বিপরীতে সুপারহিট কপ নাটক সিম্বায় অভিনয় করতে চলেছিলেন। যেহেতু তিনি বলিউডে একটি ছাপ রাখার সিদ্ধান্ত নিয়েছেন, অত্যাশ্চর্য অভিনেত্রী নিজের এবং কীভাবে স্পষ্টলাইট এঁকেছেন।

    সুহানা খান:

    সুহানা খান

    শাহরুখ খান এবং গৌরী খানের মেয়ে সুহানা খান পার্টিতে তাঁর বাবা-মায়ের সাথে একাধিক প্রকাশ্যে উপস্থিত হয়েছেন। তিনি লাইমলাইট থেকে দূরে থাকা সত্ত্বেও তিনি একটি সোশ্যাল মিডিয়া সেনসেশন। সুহানা খানের ফ্যান ক্লাবগুলি শেয়ার করা ছবিগুলি ক্রেজি ভাইরাল হয়ে যায়। এখনও অবধি সুহানার বলিউড অভিষেকের বিষয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা নেই।

    নব্যা নাভেলি নন্দ:

    নব্যা নাভেলি নন্দ
    ছবি ধার youngstarchoice 

    অমিতাভ বচ্চনের নাতনী এবং শ্বেতা বচ্চন নন্দার কন্যা নব্যা নাভেলি নন্দ লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন। সুন্দরী মহিলার ইতিমধ্যে একটি বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে এবং সে কোনও সেলিব্রিটির চেয়ে কম নয়। নভ্যা ২০১৫ সালের নভেম্বরে প্যারিসের লে বাল দেস ডেবিউটতেসে একটি গ্ল্যামারাস আত্মপ্রকাশ করেছিল এবং তার পর থেকে লোকেরা তাঁর বলিউড অভিষেকের দিকে নজর রাখছেন।

    খুশি কাপুর:

    খুশি কাপুর
    ছবি ধার sifi 

    শ্রীদেবী এবং বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর প্রায়শই তার মা এবং বোন জানভির সাথে ইভেন্ট এবং পার্টিতে যোগ দিতেন। খুশিও ইন্টারনেটের প্রিয়। আসলে, তিনি বি-শহরের অন্যতম আড়ম্বরপূর্ণ তারকা কন্যা হিসাবে বিবেচিত।

    আলিয়াহ কাশ্যপ:

    আলিয়াহ কাশ্যপ
    ছবি ধার পিন্টারেস্ট 

    এটি তার জিনে, স্পষ্টভাবে! প্রশংসিত চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়াহ কাশ্যপ একটি ডকুমেন্টারি ফিল্ম করেছেন। সম্প্রতি হাই স্ট্রিট ফ্যাশন পোর্টালের মডেলিং করা আলিয়াহ তার স্কুলের মেয়েদের পড়াশোনার জন্য একটি ডকুমেন্টারি তৈরি করেছেন।

    কৃষ্ণ শ্রফ:

    কৃষ্ণ শ্রফ
    ছবি ধার ফেইসবুক 

    জ্যাকি শ্রফের কন্যা কৃষ্ণ শ্রফ ইতিমধ্যে বিখ্যাত, তার ইনস্টাগ্রাম পৃষ্ঠায় ধন্যবাদ, যা ভদ্রমহিলার কয়েকটি সিজল হট ছবিতে পূর্ণ। 2015 সালে, কৃষ্ণা শ্রফের টপলেস ছবিগুলি সামাজিক যোগাযোগের সাইটগুলিতে ভাইরাল হয়েছিল। কৃষ্ণ তাদের ইনস্টাগ্রামে রেখেছিল এবং নিশ্চিত করেছে যে এগুলো কোনো গ্রাফিক্স বানানো নয়। কৃষ্ণা শ্রফ কি তার বাবা জ্যাকি শ্রফ এবং ভাই টাইগার শ্রফের পদবিন্যাসকে বলিউডে অনুসরণ করবেন? ডিভা অতীতে বলেছে যে অভিনয়ের চেয়ে তিনি পরিচালনায় বেশি আগ্রহী। আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে।

    আলায়া ফার্নিশওয়ালা:

    আলায়া ফার্নিশওয়ালা
    ছবি ধার vogue 

    পূজা বেদীর মেয়ে আলায়া ফার্নিশওয়ালা (সোশ্যাল মিডিয়ায় আলাইয়া এফ নামে পরিচিত) তার ছবি অনলাইনে ভাইরাল হওয়ার পরে এটি ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠে। আলাইয়া খুব শিগগিরই বলিউডে অভিষেকের সম্ভাবনা রয়েছে। তার মা পূজা বেদী এই সংবাদটির সত্যতা নিশ্চিত করে বলেছিলেন যে, আলায়া বলিউডের জন্য বিস্তৃত প্রশিক্ষণ নিচ্ছেন, অভিনয়ে, কথক, সমসাময়িক এবং গানের ক্লাসে ব্যস্ত ছিলেন। আসলে, আলায়া প্রচুর অফার পাচ্ছে তবে তার মা চান তিনি তার প্রস্তুতির দিকে মনোনিবেশ করুন।

    দিশানী চক্রবর্তী:

    দিশানী চক্রবর্তী
    ছবি ধার রেডিফ 

    দিশানী চক্রবর্তী হলেন মিঠুন চক্রবর্তী ও স্ত্রী যোগিতার দত্তক কন্যা। দিশানির ভাই মহাক্ষয় এই খবরটি নিশ্চিত করেছিলেন যে, দিশানী বলিউডে পা রাখার জন্য আগ্রহী। তবে, সে এক বা দুই বছর সময় নিতে পারে এবং তারপরে একটি লঞ্চের জন্য প্রস্তুত হতে পারে। বর্তমানে দিশা অভিনয়ের পাঠ গ্রহণে ব্যস্ত।

    পলোমা ঢিলিওন:

    পলোমা ঢিলিওন
    ছবি ধার ওড়িস্যাপোস্ট  

    পুনম ঢিলিওন এর 21 বছরের মেয়ে পলোমা ঢিলিওন ঠাকেরিয়া ইনস্টাগ্রামে তাঁর হট ছবি পোস্ট করেছেন, যদিও খুব শীঘ্রই বলিউডে সুন্দরী মহিলার অভিনয়ের কোনও ইঙ্গিত পাওয়া যায়নি।

    সমারাও তিজোরি:

    সমারাও তিজোরি
    ছবি ধার ইন্ডিয়াটিমেস 

    দীপক তিজোরির মেয়ে সমারাও তিজোরি স্পটলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন। তবুও, তিনিও সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট গুলিতে বেশ জনপ্রিয়। সমরার ইনস্টাগ্রাম প্রফাইলটি তার চাঞ্চল্যকর ছবিগুলিতে পূর্ণ এবং ইতিমধ্যে মেয়েটি ফ্যান ফলো করতে সক্ষম হয়েছে।

    অ্যালানা পান্ডে:

    অ্যালানা পান্ডে
    ছবি ধার muchfeed 

    অ্যালানা পান্ডে অভিনেতা চঙ্কি পান্ডের ভাই চিক্কি পান্ডের মেয়ে এবং সেলিব্রিটি ফিটনেস বিশেষজ্ঞ ডান্নে পান্ডে। লন্ডনে ফ্যাশন নিয়ে পড়াশোনা করা এই স্টাইলিশ মেয়ে তার ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ গুঞ্জন তৈরি করেছে। অ্যালানার ভাই আহানও একটি ইন্টারনেট সংবেদন।

    ইরা খান:

    ইরা খান
    ছবি ধার টাইমস অফ ইন্ডিয়া 

    আমির খানের মেয়ে, ইরা, যে নেদারল্যান্ডে পড়াশোনা করত এখন মুম্বাইতে। তবে বিশ বছর বয়সী এই কন্যাটির দ্বিতীয় চিন্তা রয়েছে; তিনি ফিরে যেতে আগ্রহী। তারকা কন্যা ইউরোপের পালস গিয়ে যখন ছুটি কাটাচ্ছিলেন, তখন তিনি নেদারল্যান্ডসে অভিনন্দন নিয়েছিলেন এবং সেখানে তার পড়াশুনা করার সিদ্ধান্ত নেন। ভাই জুনায়েদের মতো ইরাও হয়তো বলিউডে ক্যারিয়ার শুরু করতে চান, তবে পরবর্তী পর্যায়ে। 

    মুসকান জাফেরি:

    মুসকান জাফেরি
    ছবি ধার টুইটার 

    প্রবীণ কৌতুক অভিনেতা জগদীপের কন্যা মুসকান জাফেরি ইতিমধ্যে তার মঞ্চে পা রেখেছেন। যুবতী মহিলা, যিনি খুব ভালো গান করতে পারেন, ভয়েস-ওভার এবং ডাবিং করছেন। বলিউডেও তিনি নিজের নজর রেখেছেন। তিনি অভিনেতা জাভেদ এবং নাভেদ জাফেরির অর্ধ-বোন।

    জেমি লিভার:

    জেমি লিভার

    জনি লিভারের মেয়ে জেমি একজন স্ট্যান্ড-আপ কৌতুক অভিনেতা এবং 'সবসে বড়দা কলাকার' এবং 'কমেডি ডাঙ্গাল' এর মতো টিভি শোতে কাজ করেছেন।

    Post a Comment

    0 Comments